(মায়ের সাথে গোসল করতে গিয়ে নিখোজ শিশু ওমর ফারুকের সন্ধান করছে ডুবরি দল)

মাদারীপুর শহরের কাঠপট্টি ব্রীজের কাছে কুমার নদে মায়ের সাথে গোসল করতে গিয়ে স্রোতের তোড়ের ভেসে গেছে ৫ বছর বয়সী এক শিশু।

স্থানীয়রা জানায়, মাদারীপুর সদর উপজেলার পেয়ারপুর ইউনিয়নের গাছবাড়িয়া গ্রামের বাড়ি থেকে কাজের সন্ধানে মেরাজুল চৌধুরীর পরিবার শহরে আসে। পরিবার নিয়ে শহরের পুরান বাজারের রাস্তি এলাকায় একটি ভাড়াকৃত বাসায় ওঠে এই পরিবার। বৃহস্পতিবার দুপুরে শিশুটির মা তার পাঁচ বছর বয়সী শিশুসন্তান ওমর ফারুককে নিয়ে নদীতে গোসল করতে যান। হঠাৎ করেই পাশে থাকা সন্তান নিখোঁজ হলে অনেক খোঁজাখুজি করার পর না পেলে ফায়ার সার্ভিসকে ফোন দিলে তারা বরিশাল ডুবুরি দলকে তথ্য জানায় এবং এর পর ফায়ার সার্ভিস ও পুলিশ প্রশাসনের সার্বিক সহোযগিতায় বরিশাল থেকে আসা ডুবুরি দল নিয়ে প্রায় ২ ঘন্টা উদ্ধারের চেষ্টা করেছে কিন্তু শিশুটিকে পাওয়া যায়নি।

মাদারীপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুদ্দিন গিয়াস জানান, নদীতে নিখোঁজ শিশুকে উদ্ধারের চেষ্টা অব্যাহত থাকবে। বিকেলে থেকে সন্ধ্যা পর্যন্ত উদ্ধারের চেষ্টা করা হয়। নদীতে প্রবল স্রোত থাকায় এবং রাত হয়ে যাওয়ায় ডুবরিরা উদ্ধার কাজ করতে পারছিলেন না। শুক্রবার সকাল থেকে আবার উদ্ধার অভিযান চলবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *