মাদারীপুরে ট্রাকের সাথে ইজিবাইকের ধাক্কা লাগার জের ধরে ট্রাকচালককে পিটিয়ে হত্যার ঘটনার ময়নাতদন্তে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে বলে মিথ্যা প্রতিবেদন দেয়ার অভিযোগ উঠেছে। মাদারীপুর জেলা পরিবহন শ্রমিক ইউনিয়নের আয়োজনে বুধবার সকালে প্রেসক্লাবে সংবাদ সম্মেলন এই দাবী করা হয়।

নিহতদের পরিবারের লোকজন ছাড়াও এই সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন মাদারীপুর জেলা পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি খন্দকার খায়রুল হাসান নিটুল, সাধারণ সম্পাদক মিজানুর রহমান হাওলাদার, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান চুন্নুসহ অন্যরা।

জেলা পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি খন্দকার খায়রুল হাসান নিটুল বলেন, গত ১৩ অক্টোবর মাদারীপুরের মঠের বাজার এলাকায় চালক এনায়েত মল্লিক ট্রাক থামিয়ে সকালের নাস্তা করতে হোটেলে যায়। পিছন থেকে একটি অটোরিকশা এসে ট্রাকের সাথে ধাক্কা খায়। এতে অটোচালক আহত হলে স্থানীয়রা এনায়েত মল্লিককে ঘাতক বলে মিথ্যা অপবাদ দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। পরে আহত অবস্থায় মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে গেলে অবস্থার অবনতি হলে সেখান থেকে তাকে ফরিদপুর হাসপাতালে যাওয়ার পথে তার মৃত্যু হয়। তবে এই দুর্ঘটনার ময়নাতদন্তে মাদারীপুর সদর হাসপাতালের  চিকিৎসকরা ময়নাতদন্তের প্রতিবেদন দিয়েছেন যে, এনায়েত মল্লিক সড়ক ‍দুর্ঘটনায় মারা গেছেন। জেলা পরিবহন শ্রমিক ইউনিয়নের সদস্যদের দাবি ডাক্তারের দেওয়া রিপোর্ট মিথ্যা ও বানোয়াট। 

সংবাদ সম্মেলনে নিহত এনায়েত মল্লিকের স্ত্রী রোমানা বেগম বলেন, তার স্বামীকে পিটিয়ে মারার ঘটনাকে ধামাচাপা দিতে একদল লোক ষড়যন্ত্র শুরু করেছে। হত্যাকাণ্ডের ঘটনাকে মিথ্যা প্রমাণ করতে ভুয়া রিপোর্ট দেওয়া হয়েছে। তার স্বামীর হত্যাকারীদের বিচারের দাবিও জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *