অভিনেত্রীর মা হওয়ার পর বিয়ে

Filed under: বিনোদন,সব সংবাদ |
1396862888.বিনোদন ডেস্ক : বিশ্বে বিয়ের আগে মা হতে চায় এমন মহিলা খুজে পা্ওয়া খু্বই বিরল। কিন্তু হলিউডের এক অভিনেত্রী ভালবাসার টানে অবৈধ মেলামেশার পর গর্ভবতী হয়েছেন এবং সন্তানের মুখ দেখার পর সিদ্ধান্ত নেবেন বিয়ে করবেন কিনা। অনেকের ভাবতেই হয়তো অবাক লাগে অথচ ওই অভিনেত্রী গর্ব করে বলেন আমরা ভালই আছি এবং আমাদের সমপর্ক  আরো গভীর হচ্ছে। ওই অভিনেত্রীর নাম স্কারলেট জোহানসন।
হলিউড অভিনেত্রী স্কারলেট জোহানসনের বিয়ের আগেই মা হতে চলেছেন। ২০১২ সাল থেকে ফরাসি সাংবাদিক রোমেইন দাউরিয়াকের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান স্কারলেট। তারপর ২০১৩ সালের সেপ্টেম্বরে এ জুটি বাগদান সম্পন্ন করেন। বর্তমানে তারা লিভটুগেদার করছেন।
সন্তান ভূমিষ্ঠ হ্ওয়ার পরেই বিয়ের ব্যাপারে তারা চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন বলে জানান স্কারলেট। তিনি বলেন, বাগদানের পর আমাদের খুবই ভালো সময় কাটছে। আমি মনে করি, অনাগত সন্তান আমাদের ভালোবাসাকে আরো বেশি মজবুত করেছে। তাই আমরা দুইজনেই সন্তানের মুখ দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছি।
সূত্রটি আরো জানিয়েছে, বিয়ের পর স্কারলেট সুইজারল্যান্ডে থিতু হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। কারণ স্কারলেট-দাউরিয়াক দুইজনেই শীতকালে বরফের ওপর স্কি করতে পছন্দ করেন। ২৯ বছর বয়সী স্কারলেট ‘৯০-এর দশকে অভিনয় শুরু করেন।