রাইমার বিয়ে

Filed under: তথ্য,বিনোদন,সব সংবাদ |
rayimaমহা নায়িকা সুচিত্র সেন চেয়েছিলেন তিনি বেঁচে থাকতেই বড় নাতনির বিয়েটা হয়ে যাক। একাধিক সাক্ষাৎকারে ওই কথা নিজের মুখেই স্বীকার করেছেন রাইমা সেন। সেই স্বপ্নটা পূরণ হয়নি মহানায়িকার। তবে একটু দেড়িতে হলেও বিয়ের পিঁড়িতে বসছেন রাইমা সেন। রাইমার হবু বর সিনেমা জগতের কেউ নন। তিনি দিল্লি-নিবাসী এক পাঞ্জাবি পরিবারের ছেলে। পেশায় একজন ব্যবসায়ী। আর রাইমার পরিবারের সঙ্গে দেব বর্মণ পরিবারের পরিচয়টা হয় ব্যবসা সূত্রেই।
এর আগেও অবশ্য রাইমা সেনের বিয়ের গুজব উঠেছে। আর সেই গুজবকে আরো জোরালো করেছিল রাইমার টুইট। যদিও পরে সে কথা হেসেই উড়িয়ে দিয়েছিলেন রাইমা। তবে এবার আর গুজব নয়। এই বছরের ডিসেম্বরেই বিয়ের পিড়িতে বসছেন রাইমা সেন। বিয়ের আগে আর্শিবাদ অনুষ্ঠানটি হচ্ছে অক্টোবরে। শুরু হয়ে গেছে বিয়ের কেনাকাটাও।
কিছুদিন আগেই নিসপাল সিং রানেকে বিয়ে করে পাঞ্জাবি ঘরের বউ হয়েছেন কোয়েল মল্লিক। এর আগে অভিনেত্রী অঞ্জনা ভৌমিকও বিয়ে করেছিলেন এক পাঞ্জাবি ছেলেকে। তার মেয়ে নীলাঞ্জনা শর্মা আবারো বিয়ে করেছেন বাঙালি অভিনেতা যিশু সেনগুপ্তকে। সুতরাং টালিউডে বাঙালি-পাঞ্জাবির কেমিস্ট্রিটা তো আর আজকের না! বাঙালি কনে আর পাঞ্জাবি বরের জুটি নিয়ে তৈরি সাম্প্রতিক ছবি ‘ভিকি ডোনর’ও অভূতপূর্ব সাড়া ফেলেছিল দর্শকের মনে। আর এবার অনেকটা সেই পথই অনুসরণ করে পাঞ্জাবি ঘরের বউ হচ্ছেন মুনমুন তনয়া রাইমা সেনও।