গুলিতে প্রাণ গেল সাবেক বিশ্বসুন্দরীর

1389168928.ডাকাতদের গুলিতে নিহত হলেন প্রাক্তন বিশ্বসুন্দরী ভেনেজুয়েলার মোনিকা স্পেয়ার। ২০০৪ সালে মিস ভেনেজুয়েলার খেতাব জয়ী মোনিকা থাকতেন আমেরিকায়। স্বামী ও সন্তানকে নিয়ে ছুটি কাটাতে তিনি আসেন ভেনেজুয়েলায়। কিন্তু মধ্য ভেনেজুয়েলায় হাউওয়ের ধারে এক মর্মান্তিক ঘটনায় শেষ অবধি ছুটি কাটিয়ে আর বাড়ি ফেরা হল না মিস ভেনেজুয়েলার।
গত সোমবার ঘুরতে যাওয়ার সময় পুয়ার্তো কাবেলো এবং ভ্যালেন্সিয়ার মধ্যে একটি জায়গায় হাইওয়েতে গাড়ির চাকা পাংচার হয়ে যায় মোনিকার। এরপর ফাঁকা হাইওয়েতে মোনিকা আর তাঁর স্বামী হেনরি বেরি তাঁদের সাহায্যের জন্য রাস্তায় চলাচল করা গাড়িকে থামানোর আবেদন করতে থাকেন।
কিছুক্ষণ পরে মোনিকাদের ডাকা সাড়ে দিয়ে থামে একটি গাড়ি। এরপর গাড়ি থেকে বেরিয়ে আসে ডাকাতদল। মোনিকাদের গাড়ি থেকে সর্বস্ব লুঠ করে নিতে চেষ্টা করে ডাকতদল।
বাধা দিতে গেলে গুলি ছুঁড়ে পালিয়ে যেতে থাকা তারা। ডাকতদের গুলি লাগে মোনিকার বুকে। সঙ্গে সঙ্গে মারা যান মোনিকার স্বামী। গুলি লাগে মোনিকার পাঁচ বছরের মেয়ের পায়েও।
আজ বুধবার হাসপাতালে মারা যান মোনিকা। তবে পায়ে গুলি লেগে জখম হলেও বেঁচে আছেন মোনিকার মেয়ে। ভেনেজুয়েলার প্রধানমন্ত্রী নিকোলাস মাদুরো নিজেই এই খবর জানান।