‘বিএনপি’র গণসংযোগের প্রচারপত্রে ভুল : ২৩ জানুয়ারি মঙ্গলবার!’

BNP Prochar Patro Wrongআজ ২৩ জানুয়ারি বুধবার দেশব্যাপী বিএনপি’র গণসংযোগ ও প্রচারপত্র বিলি কর্মসূচীতে দেশব্যাপী প্রচারপত্র বিলি করা হয়েছে। তবে বিলিকৃত এই প্রচারপত্রে লেখা রয়েছে ‘২৩ জানুয়ারি, মঙ্গলবার’, অথচ আজ বুধবার।
আজ ২৩ জানুয়ারী বুধবার দুপুরে মাদারীপুরে প্রচারপত্র বিলি অনুষ্ঠানে অংশগ্রহণ করেছেন বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টামন্ডলীর সদস্য ও সাবেক মন্ত্রী মীর মোহাম্মদ নাসিরউদ্দিন। তার মাধ্যমে প্রচারপত্র বিলির পর সাধারণ মানুষের মধ্যে ব্যাপক প্রতিক্রিয়া সৃষ্টি হয়।
শহরের পুরানবাজার এলাকার ব্যবসায়ী মনিরুজ্জামান মিয়া বলেন, আশ্চর্যের বিষয় সারা দেশেই এই প্রচারপত্র বিলি হয়েছে। প্রচারপত্র হাতে পেয়ে চমকে উঠেছি। কী, আজ মঙ্গলবার! পরে দেখলাম বিএনপি’র প্রচারপত্রে ভুল রয়েছে। আজ আসলে বুধবার।
জেলা ছাত্রদলের কর্মী মেহেদী হাসান বলেন, আসলে এই প্রচারপত্র ভুল ছাপা হতে পারে। কিন্তু বিলি করা উচিত হয়নি।
এ প্রসঙ্গে জানতে চাইলে বিএনপি কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য কাজী হুমায়ন কবির বলেন, প্রচারপত্র হাতে পেয়ে আমরা বিষয়টি জানতে পারি। তবে সমস্যা নেই। ২৩ জানুয়ারিতো ঠিক আছে। আজই আমরা কর্মসূচী পালন করেছি। তবে দেশব্যাপী যেহেতু এই প্রচারপত্র বিলি হয়েছে, তাই আগামীতে এই ভুলের বিষয়ে আমাদের সচেতন থাকতে হবে।