মাদারীপুরের আড়িয়াল খাঁ সেতুর পাশে মানুষের ঢল, বিশেষ কোন নিরাপত্তা ব্যবস্থা না থাকায় ঘুরতে আসা দর্শনার্থীদের ক্ষোভ

Madaripur Eid and Fair( PKG) Pictureসঞ্জয় কর্মকার অভিজিৎ: মাদারীপুরে নেই কোন বিনোদন কেন্দ্র। ঈদ, পহেলা বৈশাখ ও বিভিন্ন উৎসবকে ঘিরে শিবচর উপজেলার আড়িয়াল খাঁ সেতুর আশপাশে বসে যেন মিলন মেলা। আর সেখানেই ঘুরে প্রিয়জনের সাথে বিশেষ সময় কাটান অনেকেই। তবে সেখানেই নেই প্রশাসনের পক্ষ থেকে বিশেষ কোন নিরাপত্তার ব্যবস্থা।
ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুশি। আর ঈদের এই খুশিকে ভাগ করে নিতে মাদারীপুরের শিবচরের আড়িয়াল খাঁ সেতু ও তার আশপাশে প্রিয়জনকে সাথে নিয়ে ঘুরছেন অনেকেই। আবার অনেকেই এই সেতুটিকে মনে করে বিনোদনের অন্যতম একটি স্থান। নাচ-গানেও অনেকে এখানে মেতে থাকেন সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত। হাজার হাজার দর্শনার্থীরা বিশেষ দিনে একটু আনন্দ পাবার জন্য ভীড় করে এখানে এসে ।kr
একদিকে ঘুরতে এসে যেমন মজা সবাই, তেমনি সেতুটির আশপাশে প্রশাসনের বিশেষভাবে নিরাপত্তা নেই তাই নিয়ে দর্শনার্থীরা থাকেন আতঙ্কে। তারা ঈদসহ বিশেষদিনে নিরাপত্তার জন্য প্রশাসনের কাছে জোড়দাবী জানান।
অন্যদিকে প্রশাসনের পক্ষ থেকে সবধরনের নিরাপত্তা দেয়া হয়েছে বলে দাবী করেন পুলিশের এই কর্মকর্তা।
মাদারীপুর জেলার একমাত্র বিনোদনকেন্দ্র এখন শিবচরের আড়িয়াল খাঁ সেতু ও তার আশপাশের জায়গা। ঘুরতে আসা দর্শনার্থীরা এই স্থানটির আশপাশে বিনোদনের অন্যতম একটি পরিবেশ গড়ে তোলরা জন্য প্রশাসন ও  সরকারের দৃষ্টি আর্কষণ করছে।