জিআইজেড-এর বিশেষ সম্মাননা পেলেন এ্যাড. সুজিত চ্যাটার্জী বাপ্পী

Filed under: আইন-আদালত,সব সংবাদ,স্বদেশ |

Ad. Bappyমাদারীপুর আদালতের সাবেক পিপি ও মাদারীপুর আইনজীবী সমিতির বার বার নির্বাচিত সাবেক সাধারণ সম্পাদক ও আওয়ামী লীগ নেতা এ্যাড. সুজিত চ্যাটার্জী বাপ্পীকে বিশেষ সম্মাননায় ভূষিত করেছে জিআইজেড। গত মঙ্গলবার (২২ জুলাই) মাদারীপুর পুলিশ লাইনস্ মিলনায়তনে স্বরাষ্ট্র মন্ত্রণালয়, আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয় এবং জার্মান সরকারের যৌথ পরিচালনায় কারাবন্দীর সংখ্যা কমানো বিষয়ক মাদারীপুর জেলা কেস কোর্ডিনেশন কমিটির এক সভায় এই সম্মাননা প্রদান করা হয়। সম্মাননা প্রদান অনুষ্ঠানে যৌথ সভাপতিত্ব করেন মাদারীপুরের জেলা প্রশাসক জিএসএম জাফরউল্লাহ ও মাদারীপুর আদালতের জেলা জজ মো. মহসীন মোল্লা। সভায় বিশেষভাবে আমন্ত্রিত ছিলেন এড. সুজিত চ্যাটার্জী বাপ্পী।
প্রকল্পের উদ্দেশ্য, সততা, একাগ্রতা প্রদর্শন এবং ৪৮টি সভার মধ্যে ৪৭টি সভায় উপস্থিত থাকার জন্য বাংলাদেশে অবস্থিত জার্মান ডেভেলপমেন্ট কর্পোরেশনের আইন শাখা কর্তৃক এডভোকেট সুজিত চ্যাটার্জী বাপ্পীকে এই সম্মাননা প্রদান করা হয়।
সভায় বক্তব্য রাখেন মাদারীপুরের জেলা প্রশাসক জিএসএম জাফরউল্লাহ, জেলা জজ মো. মহসীন মোল্লা, নারী ও শিশু দমন ট্রাইব্যুনাল আদালতের বিচারক আবু সৈয়দ দিলজার হোসেন, পুলিশ সুপার খোন্দকার ফরিদুল ইসলাম এবং চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট প্রশান্ত কুমার বিশ্বাস।
বক্তরা সুজিত চ্যাটার্জীর প্রাপ্ত সম্মান জেলাবাসীর সম্মান বলে প্রকাশ করেন এবং জিআইজেড কর্তৃপক্ষকে মেধা, সততা ও দক্ষতার মূল্যায়নের জন্য ধন্যবাদ জানান।