রিয়াদে প্রবাসী রিপোর্টার্স ইউনিয়নের কমিটি গঠন

Filed under: গণমাধ্যম,প্রবাস |

Lokman & Manikবিভিন্ন প্রিন্ট, ইলেক্ট্রনিক ও অনলাইন মিডিয়ার তরুণ উদীয়মান একঝাঁক সাংবাদিকদের নিয়ে যাত্রা শুরু করলো প্রবাসী রিপোর্টার্স ইউনিয়ন।

উপস্থিত সাংবাদিকদের ভোটে বিশিষ্ট প্রবাসী সাংবাদিক শাহ্ জাহান চঞ্চলকে প্রধান উপদেষ্টা করে পাঁচ সদস্যের একটি আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। আহ্বায়ক কমিটির সদস্যরা আগামী তিন মাসের মধ্যে স্বচ্ছ এবং গণতান্ত্রিক প্রক্রিয়ায় একটি পূর্নাঙ্গ কমিটির ঘোষণা করবেন।

সোমবার রিয়াদের হাফমুন রেষ্টুরেন্টের হলরুমে এক ইফতার মাহফিল ও আলেচনা সভায় এ কমিটি গঠন করা হয়।

সভায় সর্বসম্মতিক্রমে দৈনিক নয়াদিগন্তের সৌদি আরব প্রতিনিধি ও ফেনী মেইল ডটকমের প্রধান সম্পাদক সিরাজুল হক মানিককে আহবায়ক এবং রাইজিংবিডি ও দৈনিক বিশ্লেষণ ডটকম এর  সৌদি আরব প্রতিনিধি লোকমান বিন নূর হাসেমকে সদস্য সচিব করে ১৭ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন, প্রধান উপদেষ্টা শাহজাহান চঞ্চল (লেখক ও বিটিভি প্রতিনিধি), উপদেষ্টা এবিএম বুলবুল (সম্পাদক, আরববাংলা দর্পন) সিনিয়র যুগ্ম আহবায়ক শাহপরান মিঠু (এসএ টিভি ও ঢাকা টাইমস প্রতিনিধি), যুগ্ম আহবায়ক আরিফুর রহমান (সময় টিভি), যুগ্ম আহবায়ক ফখরুল ইসলাম (সময়ের কণ্ঠস্বর), সদস্য আহম্মেদ আরিফ (শীর্ষ নিউজ), আমিনুল হুদা শাহিন , সাঈদ মেরাজ, মুহাম্মদ সেলিম উদ্দিন দিদার, সাইফুল ইসলাম সাইমুম, সাঈদুর রহমান, রুহুল আমিন, নুরুল ইসলাম, ফখরুল ইসলাম, সফি উদ্দিন সরকার।