ঈদের পর বিএনপি’র আন্দোলন প্রতিহতের ঘোষণা নৌ-মন্ত্রীর

Madaripur 19-07-14 (Shipping Minister) Picture‘গণতান্ত্রিক আন্দোলন আর সন্ত্রাসী কর্মকান্ড এক জিনিস নয়। একটি গণতান্ত্রিক আন্দোলনের নামের যখনই সন্ত্রাসী কর্মকান্ড ঢুকবে তখন সে আন্দোলন আর গণতান্ত্রিক আন্দোলন থাকবে না। বিএনপি’র এই ধরণের আন্দোলন প্রতিহত করতে হবে।’-ঈদের পর বিএনপি’র আন্দোলন ঘোষণার প্রেক্ষিতে নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খান এ কথা বলেন।
আজ সকালে মাদারীপুরের রাজৈর উপজেলা পরিষদ চত্বরে মুক্তিযোদ্ধাদের সম্মানীভাতা ও অনুদানের চেক বিতরণ এবং বৃক্ষমেলার উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নৌ-মন্ত্রী আরো বলেন, ‘২০১৩ সালে বিএনপি আন্দোলনের নামে ৫৬ জন ড্রাইভার হেলপারকে পুড়িয়ে-পিটিয়ে-কুপিয়ে-ইট মেরে হত্য করা হল, ১৬ জন পুলিশকে পুড়িয়ে-পিটিয়ে-কুপিয়ে হত্যা করা হলো, ২ জন মুক্তিযোদ্ধা, কয়েকজন গার্মেন্টস্ কর্মী ও শ্রমিক এমনকি বাবার সামনে পুড়িয়ে এক ব্যাংক কর্মকর্তাকে হত্যা করেছে। আগামী দিনেও যেন যেন রাস্তায় কোন অপরাধ না করতে পারে তার জন্য ঐক্যবদ্ধভাবে লড়াই করতে হবে।’
রাজৈর উপজেলা নির্বাহী কর্মকর্তা মিজানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন রাজৈর উপজেলা চেয়ারম্যান মো. শাহজাহান খান, ভাইস চেয়ারম্যান শান্তিরঞ্জন দাস, মহিলা ভাইস চেয়ারম্যান লিতা কুদ্দুস, জেলা ইউপি চেয়ারম্যান পরিষদের সভাপতি জমিরউদ্দিন খান।
পরে মন্ত্রী নৌ-পথে ঈদে দক্ষিণাঞ্চলগামী মানুষের যাত্রা নির্বিঘœ করতে মাদারীপুরের কাওড়াকান্দি ঘাট পরিদর্শন করেন।