অভিনেত্রী পূর্ণিমা জন্ম ‍দিলেন কন্যা

Filed under: বিনোদন,সব সংবাদ |
purnimaবিনোদন ডেস্ক : অভিনেত্রী পূর্ণিমা রোববার রাতে একটি কন্যা সন্তান জন্ম ‍দিয়েছেন । তিনি  মা হয়েছেন। বর্তমানে মা ও নবজাতক দুজনেই সুস্থ আছেন। পূর্ণিমা ও তার স্বামী ফাহাদ জামাল নবজাতকের সুস্থতার জন্য সবার কাছে দোয়া চেয়েছেন। পরিবারের ঘনিষ্ঠ একটি সূত্র সংবাদটি নিশ্চিত করেছে। জানা গেছে, চিত্রনায়িকা পূর্ণিমা কন্যা সন্তানের মা হয়েছেন। ঢাকার উত্তরাস্থ সালাউদ্দিন হাসপাতালে সিজারিয়ানের মাধ্যমে তিনি এক কন্যা সন্তানের জন্ম দেন।
১৯৯৮ সালে জাকির হোসেন রাজু পরিচালিত এ জীবন তোমার আমার চলচ্চিত্রের মাধ্যমে ঢালিউডে অভিষেক হয় পূর্ণিমার। এর আগে শত্রু  ঘায়েল নামের একটি ছবিতে শিশুশিল্পী হিসেবে কাজ করলেও এ জীবন তোমার আমার চলচ্চিত্রের মাধ্যমেই চিত্রনায়িকা হিসেবে ক্যারিয়ার শুরু তার।
এরপর বিজ্ঞাপনচিত্র, টিভি নাটক এবং চলচ্চিত্রে দাপটের সঙ্গে কাজ করেছেন এক যুগেরও বেশী সময়। পূর্ণিমা অভিনীত উল্লেখ্যযোগ্য চলচ্চিত্রের মধ্যে রয়েছে মাটির ঠিকানা, প্রেমের নাম বেদনা, মনের মাঝে তুমি, হৃদয়ের কথা,
ছোট্ট একটু ভালোবাসা,  আকাশ ছোঁয়া ভালোবাসা, সুলতান, শাস্তি, শুভা, মেঘের পরে মেঘ, স্বামী-স্ত্রীর যুদ্ধ, পিতামাতার আমানত, সাথী তুমি কার, সবাই তো ভালোবাসা চায়, মায়ের জন্য পাগল প্রভৃতি।
উল্লেখ্য,  ২০০৭ সালের ৪ নভেম্বর চট্টগ্রামের ব্যবসায়ী ফাহাদ জামিলের সঙ্গে পারিবারিকভাবে বিবাহবন্ধনে আবদ্ধ হোন এ গুণী অভিনেত্রী। এরপরও তিনি চলচ্চিত্রে অভিনয় করেছেন। কিন্তু সম্প্রতি মাতৃত্বকালীন সময়ে তিনি চলচ্চিত্র থেকে কিছু দূরে সরে যান।
কাজী হায়াত পরিচালিত ওরা আমাকে ভালো হতে দিল না ছবির জন্য ২০১০ সালে সেরা অভিনেত্রী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন তিনি । মোস্তফা কামাল রাজের ছায়াছবি চলচ্চিত্রে সর্বশেষ অভিনয় করেন পূর্ণিমা।